আইটিসি-র সানরাইজ পিয়োর মশলা, পয়লা বৈশাখ উদ্‌যাপন করল ‘শাহী নববর্ষের শুভেচ্ছা’ দিয়ে




ওয়েব ডেস্ক; কলকাতা, ২৭ এপ্রিল : আইটিসি লিমিটেডের সানরাইজ পিয়োর মশলা, কলকাতায়, তাঁরা সাফল্যের সাথে তাঁদের 'শাহী নববর্ষের শুভেচ্ছা' উদ্যোগটির শেষ ধাপ উৎযাপন করলেন। এই নববর্ষের সূচনায়, সানরাইজ মশলা এবং তাঁর ব্র্যান্ড এ্যাম্বাসেডর আবীর চ্যাটার্জীর সহযোগিতায় উৎসবের আনন্দ দ্বিগুণ করেছিলেন এক প্রতিযোগিতার মাধ্যমে। 

বিখ্যাত অভিনেতা আবীর, তাঁর সোশাল মিডিয়ায় ‘আবিরের সঙ্গে শাহী বৈঠক’ প্রতিযোগিতা ঘোষণা করেন। উৎসাহ দেন তাঁর ফ্যানস ও ফলোয়ারদের, তাঁদের নববর্ষ পালনের নানান গল্প ও সুস্বাদু রেসিপি 'শাহী স্টাইলে' শেয়ার করার জন্য। এই দুই সপ্তাহে অসংখ্য মানুষ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এবং তাক লাগিয়ে দেন তাদের ইউনিক শুভেচ্ছা জানিয়ে। ৫০০+ অংশগ্রহণকারীদের মধ্যে, ২০ জন অসাধারণ পরিবেশনা কে বেছে নিয়েছিল সানরাইজ। তাঁরা আবীরের সঙ্গে একটি শাহী বৈঠকে যোগদানের সুযোগও পেলেন। এই এক্সক্লুসিভ ইভেন্টে তাঁরা একটি রাজকীয় আয়োজনের অংশ হতে পেরেছিলেন এবং আবীরের সাথে দারুণ এক ভোজে এনজয় করার সুযোগও পেয়েছিলেন। সাথে লাইভ মিউজিক, আড্ডা ও ক্লাসিক্যাল স্বাদের ছোঁয়া।

সানরাইজ মশলা একটি ব্র্যান্ড যা চিরকাল বাঙালিয়ানার সাথে ওতপ্রোত ভাবে জড়িয়ে। এবং তাঁর অডিয়েন্সের কাছে নানা রকম ভাবে বিভিন্ন উৎসব ও উদ্যোগের মাধ্যমে পৌঁছতে সফল। এই বছর নববর্ষ উপলক্ষে 'শাহী নববর্ষের শুভেচ্ছা' উদ্যোগটিও সেই বার্তার ভাগিদার।

সানরাইজ এর সাথে সাথে, কলকাতা ও দুর্গাপুর টাউনের ৪ টি রিলায়েন্স স্টোরে এনেছিল সানরাইজ ভিআর স্টেশন। সেখানে ক্রেতারা অনুভব করেছিল আশ্চর্য এক ভার্চুয়াল জগতের এর মজা সাথে পেয়েছিল সানরাইজ শাহী গরম মশলার অনুভূতি।

Post a Comment

0 Comments